অভিমান
- ~নীল নক্ষত্র ০৪-০৫-২০২৪

আমি অভিমান করেছি,
চাঁদ তোর সাথে,
রাত তোর সাথে,
ভাত তোর সাথে,
ঘুম তোর সাথে,
পড়া তোর সাথে,
আমার ভাগ্য তোর সাথে,
বিশ্বাস কর,মানুষের সাথে
কোন অভিমান নেই,
যদি থাকত এখনি এই
লোকালয় ছেড়ে চলে যেতাম,
দে একটা সিগারেট খাই,
ওর সাথেও আমার অভিমান নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।